হরফনামা
- মিশকাত উজ্জ্বল ৩০-০৪-২০২৪

আলিফ বা তা ছা...
কালিমা তাইয়েব, নামাজ ও রোজা।

জিম হা খা...
বড় হয়ে হজ্ব, যাকাত আদায় করো বাছা।

দাল যাল রা যা...
কোরআন পড়া ভারি মজা।

সিন শিন সোয়াদ দোয়াদ...
নবীর তরে পড়ো দুরুদ।

তোয়া জোয়া আইন গাইন...
মসজিদে যেতে ধর লাইন।

ফা কাফ কাফ...
মিথ্যা বলা মহাপাপ।

লাম মীম...
আল্লাহ রাহমানুর রাহিম।

নুন ওয়াও হা...
আল্লাহ এক... লা-ইলাহা ইল্লাল্লাহ।

হামজা ইয়া...
আল্লাহ্‌র হুকুমেই চলে এ দুনিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।